সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

ইনফিনিক্স আনল কম দামের স্মার্টফোন

  • প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স নতুন ফোন এনেছে। মডেল ইনফিনিক্স হট ৩০ ৫জি। এই হ্যান্ডসেট দুই স্টোরেজ ভার্সনে কেনা যাবে।

এটি একটি বাজেট ফোন। এর একটি ভার্সনে আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। যার দাম ১১ হাজার ৪৯৯ রুপি। অন্য আরেকটি ভার্সন পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। যার বাজারমূল্য ১২ হাজার ৪৯৯ টাকা। ফোন দুইটি ভারতের বাজারে পাওয়া যাচ্ছে।

৫জি কানেক্টিভিটি সমৃদ্ধ এই ফোন গ্লাস অ্যান্ড লেদার ফিনিশ ডিজাইনে তৈরি করা হয়েছে। এতে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এতে ১২০ হার্জের ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। ব্যাকআপের জন্য রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। যা চার্জ দেওয়ার জন্য ১৮ ওয়াটের ফাস্ট চার্জার দেওয়া হয়েছে।

ইনফিনিক্স দাবি করছে, গ্লাস ও লেদার ডিজাইন ফোনটিকে শুধুই টেকসই করছে তাই নয়, একটা প্রিমিয়াম ফিলও দিচ্ছে। সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ডিটিএস সাপোর্ট সহযোগে ডুয়াল স্পিকার্স রয়েছে ফোনটিতে।

ফোনটির পেছনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ডুয়েল এআই ক্যামেরা। লো লাইট, পোর্ট্রেইটের মতো একাধিক জরুরি মোড রয়েছে ফোনটিতে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে। এছাড়া রয়েছে কোয়াড এলইডি ফ্ল্যাশ, যা আরও উন্নত লো-লাইট ফটোগ্রাফি দিতে পারে।

ডিভাইসটিতে রয়েছে প্রি-লোডেড লেটেস্ট অ্যানড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম। যা ইনফিনিক্স এক্সওএস ১৩ এর সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে এনএফসি, ওয়াইফাই, ব্লুটুথ, আইপি ৫৩ ওয়াটার ও ডাস্ট রেটিং সহ আরও অনেক ফিচার।

এই বিভাগের আরও খবর