সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

বিএনপি কর্মীদের ছুরিকাঘাতে যুবলীগ কর্মী আহত হওয়ার অভিযোগ

  • প্রকাশিত : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

মোঃ আবদুল রহিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর হাইকোর্ট মোড়ে বিএনপি কর্মীদের ছুরিকাঘাতে এক যুবলীগ কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আহত যুবলীগ কর্মীর নাম সুজন (২৫)। এ দিকে মগবাজারে অজ্ঞাতদের হামলায় নাসির (২৭) নামে এক যুবক আহত হয়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে ১১টা ও পৌনে ১২টার দিকে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়েছে।

সুজনকে হাসপাতালে নেওয়া মো. সোহেল বলেন, ‘আমরা বনানী থেকে আওয়ামী লীগের সমাবেশে যাওয়ার সময় হাইকোর্ট মোড়ে আসি। সেখান থেকে ব্যানার নিয়ে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যাওয়ার সময় বিএনপি কর্মীরা আমাদের ওপর হামলা চালায়। এ সময় যুবলীগ কর্মী সুজনের হাতে ব্যানার থাকায় তারা হকিস্টিক দিয়ে সুজনের মাথায় এবং বুকে ছুরি দিয়ে আঘাত করে। এতে সুজন গুরুতর আহত হয়। পরে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে জরুরি বিভাগে তাঁর চিকিৎসা চলছে।
এদিকে অপর আহত নাসিরকে হাসপাতালে নেওয়া মুক্তার হোসেন বলেন, ‘আমরা বৈশাখি পরিবহনে যাচ্ছিলাম। হঠাৎ মগবাজার মোড়ে আসলে কে বা কারা অতর্কিত বাসে হামলা চালায় এবং নাসিরকে মারপিট করে। পরে তাঁকে উদ্ধার করে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তবে কে বা কারা হামলা চালিয়েছে তা বিষয়টি বলতে পারছি না।’

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘মগবাজার ও হাইকোর্ট মোড় থেকে আহত হয়ে দুজন আমাদের এখানে এসেছে। জরুরি বিভাগে তাঁদের চিকিৎসা চলছে। তবে আহত দুজনের সঙ্গে আসা ব্যক্তিদের কথা বিভিন্ন ধরনের মনে হচ্ছে। আমাদের কাছে মনে হয়েছে, তারা আমাদের কাছে সঠিক তথ্য দিচ্ছে না।’

এই বিভাগের আরও খবর