সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

চট্টগ্রামে আক্রান্ত আরও ৩৬১, মৃত্যু নেই

  • প্রকাশিত : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ৩৬১ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১১. দশমিক ৬৯ শতাংশ। রোববার (৬ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিনও করোনায় আক্রান্ত হয়ে কোন রোগীর মৃত্যুর খবর পাওয়া যায়নি। এই নিয়ে টানা চারদিন মৃত্যুহীন দিন পার করেছে চট্টগ্রাম। এরআগে গতকাল শনিবার শনাক্তের হার ছিল ২০ দশমিক ১৩ শতাংশ।

তথ্য মতে, চট্টগ্রামের ১১টি ল্যাবে ৩ হাজার ৮৯টি নমুনা পরীক্ষা করে ৩৬১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৮২ জনই চট্টগ্রাম নগরের বাসিন্দা। বাকি ৭৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

উপজেলার মধ্যে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ শনাক্ত হয়েছে পটিয়ায় ১২ জন। এছাড়া লোহাগাড়ায় ৫, সাতকানিয়ায় ৬, বাঁশখালীতে ৩, আনোয়ারায় ২, চন্দনাইশে ৪, বোয়ালখালীতে ৭, কর্ণফুলীতে ২, রাঙ্গুনিয়ায় ৭, রাউজানে ৬, ফটিকছড়িতে ৭, হাটহাজারীতে ৪ জন, সীতাকুণ্ডে ৫, মিরসরাইয়ে ৫ ও সন্দ্বীপ উপজেলায় ৩ জনের শনাক্ত হয়েছে।

চট্টগ্রামে এখন পর্যন্ত ১ লাখ ২৩ হাজার ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নগরের বাসিন্দা ৮৯ হাজার ৬৬০ জন। বিভিন্ন উপজেলার ৩৩ হাজার ৩৮৬ জন। চট্টগ্রামে মোট ১ হাজার ৩৫৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭৩৪ জন নগরের। আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৬২৫ জনের।

এই বিভাগের আরও খবর