বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

হানিমুনে হোটেল ভাড়া কত দিচ্ছেন মৌনি

  • প্রকাশিত : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২

দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে গেলো ২৭ জানুয়ারি প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। বরের পরিবারের নিয়ম মেনে প্রথমে মালায়লি মতে ও পরে সন্ধ্যার লগ্নে বাঙালি রীতিতে বিয়ে সম্পন্ন করেন সুরজ-মৌনি।

বিয়ের পর স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমায় কাশ্মীর উড়ে গেছেন নায়িকা। ভূ-স্বর্গে একান্তে সময় কাটাচ্ছেন নবদম্পতি। সেখান থেকেই শেয়ার করছেন একের পর এক ছবি।

গুলমার্গে ‘দ্য খাইবার হিমালয়ান রিসোর্ট এন্ড স্পা’তে উঠেছেন তারা। দুধ সাদা বরফে মোড়া পাহাড়ের কোলে অবস্থিত এই পাঁচতারা রিসোর্ট। সেখানকার বিভিন্ন জায়গায় ক্যামেরার সামনে পোজ দিয়েছেন মৌনি। এমনকি বরফে মোড়ানো রিসোর্টের অন্দর পুলের ধারে বসে স্বল্প পোশাকে পোজ দিয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘বেবি বাইরে খুব ঠান্ডা…’।

পাঁচতারা সেই রিসোর্টের বড় কাঁচের জানালা দিয়ে বাইরের মনোরম দৃশ্য আরামদায়কভাবে উপভোগ করা যায়। সেখান থেকে হিমালয়ের পীর পাঞ্জাল পর্বতমালার আফারওয়াত শৃঙ্গের দৃশ্যও দেখা যায়। দিনের বেলা অতিথিরা বরফে ঢাকা পাহাড়ে স্কিইং করতে পারেন। এখানে কাশ্মীরি খাবারের পাশাপাশি আন্তর্জাতিক খাবারও পরিবেশন করা হয়। এছাড়া একটি টেরেস রেস্তোরাঁও রয়েছে। অতিথিরা হোটেল পুলে সাঁতার কাটার পাশাপাশি টেবিল টেনিস এবং স্নুকারও খেলতে পারেন।

এখন প্রশ্ন জাগতে পারে- পাঁচতারা এই রিসোর্টে থাকতে প্রতি রাতে কত টাকা ভাড়া দিচ্ছেন মৌনি ও সুরজ?

জানা গেছে, এপ্রিল মাস পর্যন্ত হোটেলের রুমের ভাড়া ৩২ হাজার ৮০০ টাকা। অর্থাৎ প্রতি রাতের জন্য ৩২ হাজারের বেশি হোটেল ভাড়া দিচ্ছেন নবদম্পতি।

প্রসঙ্গত, কিছুদিন আগে গুলমার্গে বেড়াতে গিয়েছিলেন বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী সারা আলি খান। তিনিও এই রিসোর্টেই উঠেছিলেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর