সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

শনিবার রাজধানীর যেসব মার্কেট-দর্শনীয় স্থান বন্ধ

  • প্রকাশিত : শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২

রাজধানীর এই যান্ত্রিক জীবনে শরীর মন সুস্থ রাখতে ছুটির দিনগুলোতে আমরা কোথাও না কোথাও ঘুরতে অথবা কেনাকাটা করতে পছন্দ করে থাকি। কিন্তু এই শনিবার যদি আপনি ঘুরতে বের হন তাহলে আগে থেকেই আপনাকে জেনে নিতে হবে কোথায় যাবেন আর কোথায় যাবেন না। কারণ মনকে আনন্দ দিতে গিয়ে আবার মন খারাপ করে যাতে বাসায় ফিরে আসতে না হয়। তাই আসুন জেনে নেই শনিবার রাজধানীর কোন কোন এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে।

যেসব এলাকা বন্ধ থাকবে: শ্যামবাজার, বাংলাবাজার, পাটুয়াটুলী, ফরাশগঞ্জ, জুরাইন, করিমউল্লাহবাগ, পোস্তগোলা, শ্যামপুর, মীরহাজারীবাগ, দোলাইপাড়, টিপু সুলতান রোড, ধূপখোলা, গেণ্ডারিয়া, দয়াগঞ্জ, স্বামীবাগ, ধোলাইখাল, জয়কালী মন্দির, যাত্রাবাড়ীর দক্ষিণ-পশ্চিম অংশ, গুলিস্তানের দক্ষিণ অংশ,ওয়ারী, আহসান মঞ্জিল, লালবাগ, কোতোয়ালি থানা, বংশাল, নবাবপুর, সদরঘাট, তাঁতীবাজার, লক্ষ্মীবাজার, শাঁখারী বাজার, চাঙ্খারপুল।

যেসব মার্কেট বন্ধ থাকবে: ফুলবাড়িয়া মার্কেট, সান্দ্রা সুপার মার্কেট, আজিমপুর সুপার মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট, ফরাশগঞ্জ টিম্বার মার্কেট, শ্যামবাজার পাইকারি দোকান, সামাদ সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট, দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠবাজার, চকবাজার, বাবুবাজার, নয়াবাজার, কাপ্তান বাজার, রাজধানী সুপার মার্কেট, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, ইসলামপুর কাপড়ের দোকান, ছোট কাটরা, বড় কাটরা হোলসেল মার্কেট, শারিফ ম্যানসন।

যেসব দর্শনীয় স্থান বন্ধ থাকবে: শিশু একাডেমি ও জাদুঘর শুক্র এবং শনিবার সাপ্তাহিক ছুটি। রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত খোলা থাকে।

এই বিভাগের আরও খবর