বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

নচিকেতার সুরে এলো টিনা রাসেলের গানচিত্র

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

শ্রোতা-দর্শকদের জন্য গত বছরের ভ্যালেন্টাইন উৎসবে জমকালো এক উপহার নিয়ে এলেন সময়ের অন্যতম সুকণ্ঠী টিনা রাসেল। সেটি ছিলো মুম্বাইয়ে চিত্রায়িত গান ‘পারবো না’। ঠিক এক বছরের মাথায় আবারও একই উৎসবে নতুন উপহারের চমক দিলেন তিনি।

এবার টিনা শ্রোতাদের জন্য গাইলেন কিংবদন্তি জীবনমুখী শিল্পী নচিকেতার সুরে। গানের নাম দিয়েছেন ‘কী সুন্দর করে বললে’। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেলের অনবদ্য কথায় গানটির সংগীতায়োজন করেছেন আরেক জনপ্রিয় শিল্পী ইমরান মাহমুদুল।

গানটির কথার রেশ ধরে তৈরি হলো ব্যয়বহুল একটি ভিডিও। এটি নির্মাণ করেছেন দেশের আরেক জনপ্রিয় নির্মাতা চন্দন রায় চৌধুরী। এতে মডেল হয়েছেন টিনা রাসেল নিজেই, সঙ্গে ছিলেন মোহাম্মদ বিন সাদাফ।

সদ্য শুটিং শেষ হওয়া এই বিশেষ গানচিত্র প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘এটা আমার অনেক কাঙ্ক্ষিত ভালোবাসার একটা গান। এটির কথা যখন লেখা হয়, তখন থেকেই প্রেমে পড়ে গেছি। এরপর করোনার কারণে অনেকটা সময় চলে যায়। নচিদার সুরে গাইবার স্বপ্ন বহুদিনের। সেই স্বপ্ন এবার পূর্ণ হলো। দাদার অসাধারণ সুরের সঙ্গে ইমরানও দারুণ সংগীতায়োজন করেছে। এরপর ভিডিও নির্মাণ করেছেন চন্দন দা।

তার ডিরেকশনে ভিডিও করবো, সেটাও অনেকদিনের ইচ্ছা ছিলো। মোটমিলিয়ে এক গানে অনেকগুলো ইচ্ছা পূরণ হলো আমার। বাকি ইচ্ছা পূর্ণ করবেন দর্শক-শ্রোতারা। তাদের ভালো লাগলেই আমাদের চেষ্টা সার্থক হবে।’

‘কী সুন্দর করে বললে’ গানচিত্রটি প্রকাশ হয়েছে সাউন্ডটেকের ব্যানারে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে। একইসঙ্গে সেটি দেখা যাবে ‘টিনা রাসেল’ নামে শিল্পীর নিজের চ্যানেলেও।

এই বিভাগের আরও খবর