শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

মাতৃভাষা দিবস উপলক্ষে ইয়ুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশের আলোচনাসভা অনুষ্ঠিত

মোঃ জাহাঙ্গীর হোসেন খান
  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

মহান একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আইনজীবীদের সংগঠন ইযুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর ব্যানারে এ আলোচনা ও পরিচিতি সভা ২১ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যা ৬টায় রাজধানীর অভিজাত রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার পুস্পদামে অনুষ্ঠিত হয়।

আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে কাজী নজিবুল্লাহ হিরু চেয়ারম্যান লিগ্যাল এডুকেশন কমিটি, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ঢাকা আইনজীবী সমিতি, গোল্ডেন মেম্বার ইয়ুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ ভার্চুয়ালী বক্তব্য রেখে সবার সাথে একাত্বতা প্রকাশ করেন।

উক্ত পরিচিতি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন বীরমুক্তিযোদ্ধা এড. মোঃ মহসিন মিয়া সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক ঢাকা আইনজীবী সমিতি, গোল্ডেন মেম্বার ইয়ুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ। সভায় উদ্বোধক হিসেবে বক্তব্য প্রদান করেন এড. আসাদুজ্জামান খান রচি, সাবেক সাধারণ সম্পাদক ঢাকা আইনজীবী সমিতি, গোল্ডেন মেম্বার ইয়ুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এড, মিজানুর রহমান মামুন সাবেক সাধারণ সম্পাদক ঢাকা আইনজীবী সমিতি, গোল্ডেন মেম্বার ইয়ুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এড. আব্দুল বাতেন বর্তমান সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক ঢাকা আইনজীবী সমিতি। এড. খন্দকার মোঃ হযরত আলী বর্তমান সাধারণ সম্পাদক ঢাকা আইনজীবী সমিতি। এড. আবদুর নুর দুলাল গোল্ডেন মেম্বার ইয়ুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ।

এড. মোঃ আবজাল হোসাইন মৃধার সঞ্চালনায় এবং উপস্থাপনায় (সাধারণ সম্পাদক ও সমন্বয়ক ইয়ুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ) উক্ত পরিচিতি এবং আলোচনাসভায় সভাপতিত্ব করেন এড. মোঃ তানজির হোসেন রবিন, সভাপতি ও প্রধান সমন্বয়ক ইয়ুথ ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ।

আলোচনা সভা ও পরিচিতি অনুষ্ঠান শেষে এক নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

এই বিভাগের আরও খবর