বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ট্রাক-মাহেন্দ্রের সংঘর্ষে নিহত ৩

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
ফাইল ছবি

রাজবাড়ীতে ট্রাকের সঙ্গে মাহেন্দ্রের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যাণপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাহেন্দ্র চালক মো. সুজন শেখ (৩৪), যাত্রী মমিন ও সাইফুল। সুজন গোয়ালন্দ উপজেলার নবুওছিমুদ্দিন পাড়ার আব্দুর রশিদের ছেলে। সাইফুল মধুখালী উপজেলার কামালদিয়া গ্রামের বাসিন্দা ও মমিন রাজবাড়ী সদর উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে ফরিদপুর থেকে ছেড়ে আসা রাজবাড়ীগামী একটি ট্রাক কল্যাণপুর পৌঁছালে রাজবাড়ী থেকে ছেড়ে আসা গোয়ালন্দ মোড়গামী মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রের চালক সুজন ও দুই যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার পর আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয়দের সহায়তায় পুলিশ আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সর্বশেষ তথ্য অনুযায়ী মাহেন্দ্রের চালক ও দুই যাত্রী মারা গেছেন। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর