বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ধামরাইয়ে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ

  • প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২

মাধপ সরকার : ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ধামরাই পৌরসভায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান সহপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ সময় জাতীর শ্রেষ্ঠ সন্তান এবং মুক্তিযুদ্ধে যাদের আত্মত্যাগের মাধ্যমে দেশ পেয়েছে স্বাধীন সার্বভৌমত এবং বাংলা ভাষা অতিথিরা পৌরসভায় বসবাসরত সকল বীর মুক্তিযোদ্ধাদের ফুল ও উপহার প্রদানের মাধ্যমে সন্মান জানিয়েছেন।

এ’অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, ধামরাই পৌরসভার কাউন্সিলর বৃন্দ, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও

উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা,উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু,

উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হিমায়েত কবির মতিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রমুখ।

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের এ’অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অনুষ্ঠানের আয়োজক ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব ও ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন আওয়ামী লীগ নেতা নন্দ গোপাল সেন।
এ’সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর