বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

বাবার কবরের পাশে শায়িত হলেন চিকিৎসক বুলবুল

  • প্রকাশিত : সোমবার, ২৮ মার্চ, ২০২২

রংপুরে বাবার কবরের পাশে শায়িত হলেন রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে নিহত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল।

সোমবার (২৮ মার্চ) সকালে ঢাকা থেকে মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্সটি রংপুরের ভগিবালা পাড়ার নিজ বাড়িতে আসলে হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়। শেষ বারের মতো তাকে দেখতে ছুটে আসেন স্বজন ও এলাকাবাসী।

নিহতের ছোট ভাই বুকুল জানান, সকালে মরদেহ এসে পৌঁছায়। পরে বাদ জোহর রামপুরা জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে হত্যাকাণ্ড নিয়ে সংবাদ সম্মেলন করেন ডা. বুলবুলের সহপাঠী ও স্বজনরা। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানিয়ে সন্তান হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় নেওয়াসহ সর্বোচ্চ শাস্তির দাবি জানান নিহতের মা বুলবুলি বেগম। এসময় বুলবুলের সন্তানদের লেখাপড়ার দায়িত্ব সরকারকে নেওয়ার অনুরোধও জানান তিনি।

সংবাদ সম্মেলনে তার সহপাঠীরা বলেন, দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল একজন সামাজিক ও মানবিক মানুষ ছিলেন। শিশুদের নিয়ে কাজ করতেন। ডা. বুলবুল দেশের প্রথম শ্রেণির একজন নাগরিক। তার এ নৃশংস হত্যাকাণ্ডের পেছনে আরও কোনো উদ্দেশ্য আছে কী-না সেটা গুরুত্ব সহকারে ক্ষতিয়ে দেখা উচিত। তার মৃত্যুতে দুটি সন্তান, স্ত্রী-মাসহ পরিবারটি এখন অসহায়।

এর আগে রোববার (২৭ মার্চ) ভোরে রাজধানীর শেওড়াপাড়ার ভাড়া বাসা থেকে বেরিয়ে নোয়াখালী যাওয়ার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন দন্ত চিকিৎসক বুলবুল।

এই বিভাগের আরও খবর