শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শহীদুল ইসলামের ধামরাই উপজেলা পরিদর্শন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শহীদুল ইসলাম দাপ্তরিক কাজের অংশ হিসেবে ধামরাই উপজেলার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

বুধবার (৩০শে মার্চ-২০২২) সকাল থেকে ঢাকা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শহীদুল ইসলাম দাপ্তরিক কাজের অংশ হিসেবে ধামরাই উপজেলার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।তার মধ্যে ধামরাই উপজেলা ভূমি অফিস, কুল্লা ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন কার্যক্রম পরিদর্শন ও বৈঠক করেন
দুপুরে ঢাকা জেলার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়ন এর দেপাশাই গ্রামে ৭৮ টি ভূমিহীনদের ঘর পরিদর্শন করলেন ঢাকা জেলা প্রশাসক (ডিসি) মোঃ শহিদুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী, ধামরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইশতিয়াক আহমেদ, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভালুম আতাউর রহমান খান ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ আওলাদ হোসেন সহ অন্যান্যরা।

এসময় চেয়ারম্যান ও প্রভাষক আওলাদ হোসেন বলেন সোমভাগ ইউনিয়নে যারা ভূমিহীন মানুষ রয়েছে যাদের ঘর -বাড়ি নেই তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর দিচ্ছে তাদের থাকার জন্য সুব্যবস্থা করছেন আমি এবং আমার সোমভাগ ইউনিয়ন বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, এসময় তিনি সকলের কাছে শেখ হাসিনার জন্য দোয়া চান, বলেন নেত্রী যদি ভালো থাকে ভালো থাকবে দেশ,নেত্রী ভালো থাকলে ভালো থাকবো আমরা দেশবাসী।

এসময় আরো উপস্থিত ছিলেন সোমভাগ ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) মোঃ শহিদুল ইসলাম, ও সংরক্ষিত মহিলা মেম্বার ৪,৫,৬ নং ওয়ার্ড মেম্বার সালমা আক্তার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর