বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মর্যাদাশীল জাতি হিসেবে পরিচিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও প্রজ্ঞার গুণে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল জাতি হিসেবে পরিচিত। বুধবার চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জনগুহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী। এসম আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি ফারুক আহমেদ খান, ডা. জসিম শিকদারসহ চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী।

এসময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জনগুহ বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারী করোনার শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জনগণের পাশে ছিল,এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না করে এজন্য আমরা বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথেই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  পথচলা! শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের সেবায় নিয়োজিত আছে! তিনি সকল নেতাকর্মীকে মানবিক হয়ে মানুষের পাশে থাকার আহবান করেছেন। সেই ধারাবাহিকতায় আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ।

তিনি বলেন, এদেশের মানুষের মনের ভাষা একমাত্র শেখ হাসিনাই বুঝেন। তাই তিনি মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর জন্ম না নিলে যেমন এদেশের জন্ম হতো না, তার সুযোগ্যকন্যা শেখ হাসিনার জন্ম না হলে এবং  বাংলাদেশের প্রধানমন্ত্রী না হলে অর্থনৈতিক মুক্তি হতো না। শেখ হাসিনার নেতৃত্ব ও প্রজ্ঞার গুণে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল জাতি হিসেবে পরিচিত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করার আহ্বান জানান তিনি।

এই বিভাগের আরও খবর