সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

বি‌য়ের প্রলোভনে প্রেমিকা‌কে ধর্ষণ

  • প্রকাশিত : বুধবার, ৮ জুন, ২০২২

ঝিনাইদহ পৌরসভার পবহাটি এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিয়াস বিশ্বাসের বিরুদ্ধে। তবে বিয়ে করতে অস্বীকার করার পর ভুক্তভোগী অভিযুক্তের বাড়িতে অনশন করেন।

বুধবার (৮ জুন) সকালে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৭ জুন) সকালে বিয়ের দাবিতে ওই যুবকের বাড়িতে অনশন করে ওই ছাত্রী।

অভিযুক্ত ব্যক্তি হলেন, পৌরসভার পবহাটি এলাকার মৃত মসলেম বিশ্বাসের ছেলে পিয়াস বিশ্বাস (২২)।

জানা যায়, ভুক্তভোগীর সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে শারীরিক সম্পর্ক গড়ে তোলে পিয়াস বিশ্বাস। পরে বিয়ে করার আশ্বাস দিয়ে কয়েকবার তাকে ধর্ষণ করা হয়। সর্বশেষ গত সোমবার রাত ১১টার দিকে মোবাইলে তাকে ডেকে নিয়ে আবারও ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন সেখানে গেলে পিয়াস পালিয়ে যায়।

এদিকে বিয়ের দাবিতে ভুক্তভোগী ছাত্রী মঙ্গলবার (৮ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত পিয়াসের বাড়িতে অবস্থান নেয়। কিন্তু পিয়াসের স্বজনরা এ সমস্যার সমাধান না করে তাকে তাড়িয়ে দেয়।

ভুক্তভোগীর মা বলেন, আমার মেয়েকে পিয়াস বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর