শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:১১ অপরাহ্ন

চাঁদপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, হত্যার হুমকির অভিযোগ

জেলা প্রতিনিধি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

চাঁদপুর জেলার বিষ্ণুপুর ইউনিয়নের সুগন্ধী গ্রামের ০৯ নং ওয়ার্ডের জলিল হাওলাদারের বাড়ীতে মিথ্যা মামলার স্বীকার হয়েছেন একই বাড়ীর বাসিন্দা শেফালী বেগম। এছাড়া হামলার স্বীকার হয়েছেন শেফালী বেগমের দেবর সুলতান হাওলাদার, ছেলে শাহাদাত হোসেন, মেয়ে এবং ভাতিজী। এমনটাই অভিযোগ পাওয়া গেছে একই বাড়ির পার্শ্ববর্তী বাসিন্দা রবিউল হাওলাদার (২৬), আল আমিন (২৫), কাশেম হাওলাদার (৩৫), হাসান হাওলাদার (৩০) ও মামুন হাওলাদার (২৫) এর বিরুদ্ধে।

জানা যায়, অভিযুক্তদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো শেফালী বেগমের। বিরোধের সূত্র ধরে গত ২৫ আগস্ট বেলা ১০ ঘটিকার সময় ঘটনাস্থলে প্রতিপক্ষের সাথে কথা কাটাকাটি পরে উত্তেজনা এবং এক পর্যায়ে রবিউল বাহিনী দেশীয় অস্ত্র শস্ত্রসহ নিয়ে শেফালী বেগম এবং তার ছেলে মেয়ের উপর ঝাপিয়ে পড়ে। এক পর্যায়ে শেফালী বেগমের ছেলে শাহাদাত হোসেন, ভাতিজী নেহা আক্তারকে অকথ্য ভাষায় গালাগালি মারধর করে এবং মেয়েকে শ্লীলতাহানি করার চেস্টা করে। তখন বাড়ীর অন্যান্য লোকজনসহ প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে।

পরবর্তীতে উক্ত বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ আপোষ মিমাংসা করার আশ্বাস দিলে তারা বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ি না করার সিদ্ধান্ত নেয়। কিন্তু বিবাদী রবিউল তার বাহিনী নিয়ে পেশী শক্তির জোড়ে তাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ভবিষ্যতে আরো মিথ্যা মামলা দিয়ে জেলের ভাত খাওয়াবে বলেও হুঙ্কার দেয়।

এ ব্যাপারে শেফালী বেগম বাদী হয়ে ৩০ আগস্ট ২০২২ ইং তারিখ চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। চাঁদপুর ময়েল থানার জিডি নং-২০৪০ তারিখ ৩০/০৮/২০২২ ইং। এবং দ্রুত সমস্যা সমাধানের জন্য মানবাধিকার সংস্থায় সাহায্যের জন্য আবেদন করেন।

এই বিভাগের আরও খবর