সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে দরজা ভেঙে স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার

শাহজালাল আমিন শুভ
  • প্রকাশিত : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

নারায়নগঞ্জ সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের হাজী নগর জামে মসজিদের পাশের একটি পাঁচ তলা ভবনের ফ্ল্যাট থেকে এক দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে সিআইখোলা হাজীনগর এলাকার শাহাদাত হোসেনের বাড়ির পাঁচ তলার ভাড়াটিয়া ফ্ল্যাট থেকে এ মরদেহ দুইটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা (স্বামী-স্ত্রী) এক সাথে কীটনাশক পান করে আত্মহত্যা করে থাকতে পারে।

বাড়ির মালিক শাহাদাত হোসেন জানান, গত ১ আগস্ট স্বামী-স্ত্রী পরিচয়ে তার বাড়ির পাঁচতলার একটি ফ্ল্যাট ভাড়া নেয় এই দম্পতি। তবে তারা কোন জেলার বাসিন্দা বা কি কাজ করে সে বিষয়ে কিছু জানেনা। ছেলেটির নাম রবিউল। আজ শনিবার বিকেলে তাদের ফ্ল্যাট থেকে পঁচা দূর্গন্ধ পেয়ে বাড়ির অন্য ভাড়াটিয়ারা বিষয়টি আমাকে জানায়। পরে আমি থানা পুলিশকে জানালে তারা এসে দরজা ভেংগে দুইজনের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

প্রতিবেশিদের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহতরা হলেন নীলফামারি জেলার আবু তালেবের ছেলে রবিউল ও বান্দরবন জেলার অনিল দাশের মেয়ে লাকি দাশ। তবে গত ১৪ জুন লাকি দাশ ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং নাম পরিবর্তন করে আয়শা সিদ্দিকা নাম ধারণ করেন।

ঘটনাস্থলে উপস্থিত সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের এসআই মঞ্জুরুল জানান, আমরা খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে আসি, এসে আমরা দেখতে পাই, ফ্ল্যাটের ভিতরের ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। দরজা ভেংগে ঘরের মেঝেতে একটু দুরত্বে লাশ দুটি পড়ে থাকা অবস্থায় দেখি। বাকি বিষয়টি ওসি স্যার আপনাদের জানাবেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি তারা স্বামী-স্ত্রী দুইজন এক সাথে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। ঘর থেকে একটি চিরকুট এবং একটি মোবাইল ফোন পেয়েছি। সুরত হাল শেষে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তাদের মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয় করা সম্ভব হবে।

এই বিভাগের আরও খবর