রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

মেসি বিশ্বকাপ জিতবে, এরই মধ্যে লেখা হয়ে গেছে: ইব্রা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

আরও দুটি ধাপ বাকি। বিশ্বকাপ ট্রফিটি ছুঁয়ে দেখতে হলে আর্জেন্টিনার আরও দুটি ম্যাচ জিততে হবে-একটি সেমিফাইনাল, আরেকটি ফাইনাল।

এখনও সেমিফাইনালের বাধা পার হয়নি আর্জেন্টিনা। আজ (মঙ্গলবার) কাতারের লুসাইল স্টেডিয়ামে গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়ার বিপক্ষে লড়বে আলবিসেলেস্তেরা। এই ম্যাচ জিতে ফাইনালে উঠলেই না তবে শিরোপার হিসেব-নিকেশ।

তবে সুইডিশ কিংবদন্তি জ্লাতান ইব্রাহিমোভিচ মনে করছেন, এতদূর যাওয়ার প্রয়োজন নেই। তার দাবি, মেসি এবার বিশ্বকাপ জিতবে এটা এরই মধ্যে লেখা হয়ে গেছে।

৩৫ বছর বয়সী মেসির সম্ভবত এটাই শেষ বিশ্বকাপ। পঞ্চমবারের মতো বিশ্ব আসরে খেলছেন আর্জেন্টাইন কিংবদন্তি। তার হাতে একটি সোনালি ট্রফি দেখার অপেক্ষায় পুরো বিশ্বের ফুটবলপ্রেমীরা।

সেই ১৯৮৬ সালে ডিয়েগো ম্যারাডোনা জিতিয়েছিলেন বিশ্বকাপ। এরপর কেটে গেছে ৩৬টি বছর। আর্জেন্টিনার আর শিরোপাস্বপ্ন সত্য হয়নি। মেসির হাত ধরেই এবার সেই আক্ষেপ ঘুচবে, মনে করছেন ইব্রা।

সুইডেনের হয়ে দুটি বিশ্বকাপ খেলা ইব্রাহিমোভিচ বলেন, ‘আমার মনে হয় এটা এরই মধ্যে লেখা হয়ে গেছে যে, কে জিতবে (বিশ্বকাপ)। আপনারা জানেন আমি কী বলতে চাচ্ছি। আমার মনে হয় মেসির হাতেই ট্রফিটা উঠবে। এটা এরই মধ্যে লেখা হয়ে গেছে।’

৪১ বছর বয়সী মিলান ফরোয়ার্ড মেসির সাবেক সতীর্থ। ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত বার্সেলোনায় মেসির সঙ্গে খেলেছেন ইব্রাহিমোভিচ।

সূত্র: দ্য ন্যাশনাল

এই বিভাগের আরও খবর