রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

আনারস প্রতীক নিয়ে জয়ের আশাবাদী চেয়ারম্যান প্রার্থী সেলিম মন্ডল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম ধাপের ইউপি নির্বাচন। নির্বাচন ঘিরে সাভার জুড়ে যেন উৎসবের আমেজ। এই নির্বাচনে পছন্দের প্রতিক নিয়ে শতভাগ জয়ী হওয়ার আশা প্রকাশ করেছেন সাভারের বিরুলিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম মন্ডল।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে প্রার্থী সেলিম মন্ডলের হাতে উপজেলা নির্বাচন অফিসার ও বিরুলিয়া ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা রাকিবুজ্জামান রেনু আনারস প্রতীক তুলে দেন।

প্রতিক পেয়ে সেলিম মন্ডল বলেন, আমি জনগণের চাওয়া পূরণ করতেই এবার নির্বাচন করছি। জনগণ আমাকে ভালবেসে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। তাদের ভাবাসার মুল্য আমি দিতে চাই। আমি নির্বাচিত হলে স্কুল, কলেজ, মসজিদ মাদ্রাসাসহ রাস্তাঘাট সংস্কার করতে চাই। গত ৫ বছরে অনেক রাস্তায় অবহেলায় ভাঙ্গাচুড়া অবস্থায় আছে। এসব রাস্তা দিয়ে এলাকাবাসী অনেক কষ্টে চলাচল করেন। এসব রাস্তা চলাচলের উপযোগী করতে চাই। একই সাথে বিরুলিয়া ইউনিয়ন মাদক মুক্ত করে যুব সমাজকে দেশ গঠনে উদ্বুদ্ধ করতে চাই। আমি এলাকাবাসীকে বলতে চাই আপনাদের পছন্দের প্রতিক আনারস নিয়ে হাজির হয়েছি। আপনাদের মুল্যবান ভোট দিয়ে এলাকাবাসীর সেবা করার সুযোগ দান করবেন।

প্রসঙ্গত, আগামী ৫ জানুয়ারি ৫ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। বিরুলিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসাবে ৭ জন প্রার্থী নির্বাচন করবেন।

এই বিভাগের আরও খবর